Shareyt সাইট থেকে ঘরে বসে আয় করুন bKash থেকে টাকা নিন

Shareyt সাইট থেকে ঘরে বসে আয় করুন bKash থেকে টাকা নিন

আউটসোর্সিং জগতে সবচেয়ে বিশ্বস্ত একটি সাইট যেখানে বুলেট মিস হবে কিন্তু পেমেন্ট মিস হবে না


আমি আজকে কথা বলব একটি অনলাইন ভিত্তিক ওয়েবসাইট নিয়ে। ওয়েবসাইট সম্পর্কে অনেকে জানেন আবার অনেকে না ও জানতে পারে। আমার কথা হল আমি এখান থেকে কাজ করে প্রায় ১১০০০ হাজার টাকা পাইছি।প্রথমে তা একটু কষ্ট করতে হয়েছে। যেমন আমি জানতাম না যে কিভাবে কাজ করে। পরে ইউটিউব থেকে সার্চ দিয়া ভিডিও বের করে কাজ করতাম। তা শিখতে আমার ১ সপ্তাহ লাগসে। এই সাইট এর বড় সুবিদা হল এখান থেকে বিকাস থেকে টাকা তুলা যায়। আবার আর একটি সুবিদা হল ১০ জন বন্ধুকে আপনার রেফারেল দিয়া রেজিস্ট্রেশান করাতে পারলে ১ দলার।আর ১ ডলার হলে বিকাশ আর মাদ্যমে টাকা তুলতে পারবেন। এর আর ও একটি সুবিদা হল একজন ব্যবহারকারি সর্ব মোট ১০ টি অ্যাকাউন্ট ব্যবহার করতে পারবে। প্রতিদিন যদি প্রত্যেক অ্যাকাউন্ট থেকে কমে ১০০ কয়েন করে উপার্জন করে তাহলে সে একদিন এ ১০০০ কয়েন উপার্জন করল। আর ১০০০ কয়েন হল ১ ডলার। তাহলে দেখা গেল প্রথম আবস্তায় একজন ব্যবহারকারি দৈনিক ১ ডলার উপার্জন করে। যখন কাজ করতে করতে অবিজ্ঞ হবেন এই উপার্জন এর পরিমান ৪ গুন হবে। তাহলে দেখা যাবে মাসে ৮-১০ হাজার টাকা এই সাইট আর মাদ্দমে উপার্জন করতে পারবেন। আমি নিজে কাজ করে উপকিত হয়ে এই লেখা গুলি লেখলাম। অনেক সাইট আসে যারা কাজ এর শেষে পেমেন্ট দেয় না। আমি নিজে ও এই রকম সাইট এর মাদ্দমে প্রতারিত হইসি। তাছাড়া এখানে কাজ করা ও সহজ। কেউ একবার দেখলে তা পারার কথা।
আমরা জানি তাকার পাগল কে না।তবে টাকা পাবার জন্য সঠিক পথ আবলম্বন করতে হবে। এর অন্ন কুন সাইট  এ কাজ না করে একবার বিশ্বাস করে এই সাইট এ কাজ করতে পারেন। আসা করি প্রতারিত হবেন না।
তবে যে কন কাজ করার জন্য মনের মনবল বাড়াতে হবে। তাহলে যেকোনো কাজ এ সফলতা হাতের কাছে। অনেকে আসে কষ্ট করতে পারে না। কিন্তু কষ্ট না করে ভাগ্যের উপর দুষ দেয়। যারা কষ্ট না করে সফলতার আসা করে আমি তাদের দলে নয়।
এই সাইট এ কাজ করতে হলে প্রথমে এই সাইট এ দুকে রেজিস্ট্রেশান করতে হবে  SHAREYT.COM
এখান থেকে অনেক উপায় এ কয়েন উপার্জন করা যায় যেমন FACEBOOK,YOUTUBE,TWITER,LINKDIN etc আর ও অনেক মাদ্দমে। যারা রেজিস্ট্রেশান করবেন তারা যদি কাজ করার কোন পথ না পান তাহলে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করে দেখতে পারেন।
আসল কথা হল কাজ করতে গেলে কোন সমস্যা দেখা দিলে তা সমাদান করার মন মানসিকথা থাকতে হবে। পারি না বলে কাজ থেকে চলে আসলে কোন কাজই করা ও শিখা হবে না। এখানে কাজ করতে হলে ফেসবুক টুইটার ইউটিউব সহ আর ও যে অপশন আসে তাদের প্রত্যেক আর ইদ থাকেতে হবে। যেমন ফেসবুক এর  অ্যাকাউন্ট থাকতে হবে। তেমনি ভাবে টুইটার এর অ্যাকাউন্ট থাকতে হবে। প্রত্যেক অ্যাকাউন্ট এ লগিন থাকতে হবে।
আজকের মত এই খানে  শেষ। লেখাতে যদি কোন ভুল হয় অনুগ্রহ পূর্বক ক্ষমার দিষ্টিতে দেখবেন। আপনাদের উৎসাহ পরবর্তী লেখার উৎসাহ যুগাবে। আল্লাহ হাফেয।
আউটসোর্সিং জগতে সবচেয়ে বিশ্বস্ত একটি সাইট যেখানে বুলেট মিস হবে কিন্তু পেমেন্ট মিস হবে না আউটসোর্সিং জগতে সবচেয়ে বিশ্বস্ত একটি সাইট যেখানে বুলেট মিস হবে কিন্তু পেমেন্ট মিস হবে না Reviewed by Maacomputerzone on October 08, 2017 Rating: 5

No comments:

Powered by Blogger.